আপনার এন্ড্রয়েড ফোনের জন্য ফ্রিতে ডাউনলোড করুন Clean Master 5.8.7

বিসমিল্লাহীর রহমানির রাহীম

যুগের আবর্তনে প্রতিনিয়ত উন্নত হচ্ছে প্রযুক্তি। আর আধুনিক উন্নত প্রযুক্তির ছোঁয়ায় আমাদের দৈনন্দিন জীবন হয়ে উঠছে উন্নত থেকে আরোও উন্নত। আর এরই ফলশ্রুতিতে এখন আমাদের হাতে হাতে আছে বিভিন্ন ধরণে হাই কোয়ালিটির মোবাইল ফোন। তবে জনপ্রিয়তার শীর্ষে আছে এন্ড্রোয়েড ফোন। এই এন্ড্রোয়েড ফোনের মাধ্যমে কম্পিউটারের প্রায় সকল সুবিধাদিই পাওয়া যাচ্ছে।

তবে এই ফোন গুলো কিছু দিন ব্যবহার করলে স্লো হয়ে যায়, যা খুবই বিরক্তিকর। আবার জমে থাকে জাংঙ্ক ফাইল যা আপনার মেমোরিকে ফুল করে রাখে। তাই এন্ড্রোয়েড ফোনকে কিছু দিন পর পর ক্লিন করতে হয়। কিছু দিন পর পর ক্লিন না করলে, ফোন গুলো স্লো হয়ে যায়।

আর এই সকল সমস্যার জন্যই এন্ড্রোয়েড এপস ডেভলপাররা নতুন নতুন বিভিন্নধরনের বুষ্টআপ, ক্লিনআপ এপস তৈরি করে থাকেন। তেমনি একটি এপস হচ্ছে Clean Master for Android 5.8.7  এটি ব্যবহার করার মাধ্যমে আপনার এন্ড্রোয়েড থাকবে খুবই ফাস্ট এবং ক্লিন। এই এপসটি দিয়ে আপনি প্রতিদিন যদি আপনার মেমোরি, র‌্যাম প্রভূতি ক্লিন করে নিন তাহলে আশা করা যায় যে, আপনার এন্ড্রোয়েডটি সহজে স্লো হবে না ইনশআল্লাহ।

এন্ড্রয়েড এপস

এন্ড্রয়েড

http://uppit.com/opzh1wg5b4rf/cleanmaster_by_techtonesbd.com.apk

যদি কোন কিছু বুঝতে সমস্যা হয় তাহলে কমেন্ট করে বলুন। ভাই আমিওতো আপনার মতই রক্তে মাংসে গড়া একজন মানুষ। তাই আমার কি ভূল-ত্রূটি হতে পারে না?
*আমাদের পেজে লাইক দিয়ে সবসময় আপডেট নিন- www.facebook.com/Techtunesblog
*আর আমার ব্লগে সকলের দাওয়াত- http://bangla-books-pdf.blogspot.com
*আমাদের গ্রুপে যোগ দিতে পারেন https://www.facebook.com/groups/wordpresshelpsupport
*একটি ইসলামিক পেজ ঘুরে আসতে পারেন- http://www.facebook.com/islamiZindegi
আল্লাহ হাফেজ।

মোহাম্মদ নূরুল ইসলাম রনি

#আমার সম্পর্কে তেমন কিছু বলার নেই। তবে নিজেকে মহান আল্লাহ-তায়ালার একজন নগণ্য বান্দা হিসেবে পরিচয় দিতেই ভালোবাসি। আমার একটি অন্যতম শখ হচ্ছে, বেশী থেকে বেশী প্রযুক্তিকে জানতে ও জানাতে। এর প্রয়াসেই বিভিন্ন ব্লগে পোষ্ট করে থাকি। একবার আমার ব্লগ সাবাইকে দাওয়াত- www.pchelpcarebd.blogspot.com # দোলনা থেকে কবর পর্যন্ত জ্ঞান অন্বেষণ করো।----- আলহাদীস। প্রযুক্তির সূরে মেতে উঠুক, বাংলার প্রতিটি মানুষ.......

More Posts - Website

Follow Me:
Facebook

Leave a Reply