এখন আপনার মহামূল্যবান চোঁখ দুটির যত্ন নিবে ছোট্রো একটি সফটওয়্যার!!!(Flux)

বিসমিল্লাহীর রহমানরি রাহীম

শখে বলেন বা কর্মের কারনে বলেন এখন আমাদের সমাজে এমন মানুষ আছেন যাদের প্রতিদিন কমপক্ষে 10/12বা তার বেশী সময়ও একটানা কম্পিউটারের সামনে বসে থাকতে হয়! যার ফলে আমাদের চোঁখের বিশাল ক্ষতি হয়ে থাকে। এই ক্ষতি অনেকে তাৎক্ষনিক আবার অনেকে তাৎক্ষণিক না পেলেও কিছুদিন পর কিন্তু ঠিকই টের পায়। এখন চোঁখের যত্ন নিতে গিয়ে যদি কম্পিউটারের সামনে বসতে না পারি, তাহলে কি আর হয়? তাই ‌আপনাদের সাথে আজ এমন একটি সফটওয়্যার শেয়ার করতে যাচ্ছি যার মাধ্যমে আপনি আপনার চোঁখের ক্ষতিকে পুষিয়ে নিয়েই কম্পিউটার ব্যবহার করতে পারবেন! সফটওয়্যারটির নাম Flux. ওজন মাত্র 400 কেবির মত। ডাউনলোড করার জন্য নিচের লিংকে ক্লিক করুন।

http://www.mediafire.com/download/f68iiq5ww8l16qe/flux_by_techtonesbd.com.zip

ডাউনলোড হয়েগেলে শুধু সেটআপ দিয়ে নিন। আর কিছুই করেতে হবে না। এই সফটওয়্যারটি আপনার মনিটরের আলোকে একটি ভারসাম্যের মধ্যে রাখবে যার মাধ্যমে আপনার মনিটর থেকে নির্গত আলো আপনার চোখের কোন ক্ষতি করতে পারবে না ইনশআল্লাহ।

ভাই আমিওতো আপনার মতই একজন রক্তে-মাংসে গড়া মানুষ। তাই আমার কি ভূল-ত্রূটি থাকতে পারে না?

আল্লাহ হাফেজ।

ইচ্ছা হলে আমার ব্লগথেকে একবার ঘুরে আসতে পারেন www.pchelpcarebd.blogspot.com

মোহাম্মদ নূরুল ইসলাম রনি

#আমার সম্পর্কে তেমন কিছু বলার নেই। তবে নিজেকে মহান আল্লাহ-তায়ালার একজন নগণ্য বান্দা হিসেবে পরিচয় দিতেই ভালোবাসি। আমার একটি অন্যতম শখ হচ্ছে, বেশী থেকে বেশী প্রযুক্তিকে জানতে ও জানাতে। এর প্রয়াসেই বিভিন্ন ব্লগে পোষ্ট করে থাকি। একবার আমার ব্লগ সাবাইকে দাওয়াত- www.pchelpcarebd.blogspot.com # দোলনা থেকে কবর পর্যন্ত জ্ঞান অন্বেষণ করো।----- আলহাদীস। প্রযুক্তির সূরে মেতে উঠুক, বাংলার প্রতিটি মানুষ.......

More Posts - Website

Follow Me:
Facebook

Leave a Reply