সম্পূর্ণ ওয়েবসাইটকে ডাউনলোড করে নিন

বিসমিল্লাহীর রহমানির রাহীম

সম্পূর্ণ ওয়েবসাইটকে ডাউনলোড এর কৌশল

বিভিন্ন ওয়েব সাইট এ বিভিন্ন মজার মজার ও শিক্ষণীয় বিষয়াদি দেখে অনেকেরই মনে চায় সম্পূর্ণ ওয়েবসাইট ডাউনলোড করে নিতে। কিন্তু না জানার অভাবে অনেকেই ইচ্ছা থাকতেও সম্পূর্ণ ওয়েবসাইটকে ডাউনলোড করতে পারেন না।

তাই যারা যেকোন ওয়েব সাইটকে সম্পূর্ণ ডাউনলোড করে, পরবর্তীতে অফলাইনে অর্থাৎ ইন্টারনেট কানেকশন ছাড়াই ব্রাউজ করতে চান তাদের জন্যই আমার এই লেখা।

সম্পূর্ণ ওয়েবসাইটকে ডাউনলোড করার সফটওয়্যার

মাত্র 5 মেগাবাইটের একটি সফটওয়্যার ডাউনলোড করার মাধ্যমেই আপনি পারেন যেকোন ওয়েবসাইটকে সম্প‍ূর্ণ রূপে ডাউনলোড করতে। সফটওয়্যারটির নাম Cyotek WebCopy 1.0.8.0

এই ওয়েব কপি এপ্লিকেশনটি একটি উন্নতমানের ওয়েব সাইট কপিয়ার সফটওয়্যার। এর মাধ্যমে আপনি ওয়েব সাইটের সম্পূর্ণ বা আংশিক, এক কথায় আপনার ইচ্ছামত ওয়েব সাইট ডাউনলোড করতে পারবেন।

তবে মাইক্রোসফট ডটনেট ফ্রেম ওয়ার্ক 3.5 আপনার পিসিতে ইনিষ্টল করা থাকতে হবে। তা না হলে এ সফটওয়্যারটি আপনার পিসিতে চলবে না। তবে এখন বেশির ভাগ পিসির মাদারবোর্ডের সিডিতে মাইক্রোসফট ডটনেট 3.5 দেওয়া থাকে ঐখানথেকে ইনিষ্টল করে নিলেই হল। আর যদি আপনার সংগ্রহে না থাকে তাহলে এখান ক্লিক করে ডটনেট ফ্রেমওয়ার্ক 3.5 ডাউনলোড করে নিতে পারেন।

সম্পূর্ণ ওয়েবসাইটকে ডাউনলোড করে নিন

সম্পূর্ণ ওয়েবসাইটকে ডাউনলোড করে নিন

এই নিন Cyotek WebCopy 1.0.8.0 এর ডাউনলোড লিংক (নিচে)

http://uppit.com/bkl8stuavatm/Cyotek_WebCopy_1.0.8.0_by_techtonesbd.com.zip

ধন্যবাদ সবাইকে।

আজ এই পর্যন্তই। যদি কোন সমস্যা হয় তাহলে কমেন্ট করুন।

আর আমার জন্য দোয়া করবেন। যেন ভবিষ্যতে আপনাদের জন্য আরোও ভালো কিছু নিয়ে আসতে পারি (ইনশআল্লাহ)।

*আর আমার ব্লগে সকলের দাওয়াত- www.pchelpcarebd.blogspot.com

*একটি ইসলামিক পেজ ঘুরে আসতে পারেন- http://www.facebook.com/islamiZindegi

ভাই আমিওতো আপনার মতই রক্তে মাংসে গড়া একজন মানুষ। তাই আমার কি ভূল-ত্রূটি হতে পারে না?

আল্লাহ হাফেজ।

ওয়েবসাইটকে ডাউনলোড

মোহাম্মদ নূরুল ইসলাম রনি

#আমার সম্পর্কে তেমন কিছু বলার নেই। তবে নিজেকে মহান আল্লাহ-তায়ালার একজন নগণ্য বান্দা হিসেবে পরিচয় দিতেই ভালোবাসি। আমার একটি অন্যতম শখ হচ্ছে, বেশী থেকে বেশী প্রযুক্তিকে জানতে ও জানাতে। এর প্রয়াসেই বিভিন্ন ব্লগে পোষ্ট করে থাকি। একবার আমার ব্লগ সাবাইকে দাওয়াত- www.pchelpcarebd.blogspot.com # দোলনা থেকে কবর পর্যন্ত জ্ঞান অন্বেষণ করো।----- আলহাদীস। প্রযুক্তির সূরে মেতে উঠুক, বাংলার প্রতিটি মানুষ.......

More Posts - Website

Follow Me:
Facebook

2 thoughts on “সম্পূর্ণ ওয়েবসাইটকে ডাউনলোড করে নিন

    1. মোহাম্মদ নূরুল ইসলাম রনি Post author

      মন্তব্যের জন্য ধন্যবাদ। চেষ্টা করে দেখতে পারেন।যদি সাইটটি অনেক বেশী মেগাবাইট এর হয় তাহলে দেরী হবে। আর যদি কম মেগাবাইটের হয়, তাহলে দ্রুত হবে।

      Reply

Leave a Reply