কপি করার সুপার-ডুপার সফটওয়্যার Extreme Copy Pro . (8 মেগাবাইট)

বিসমিতায়ালা

উইন্ডোজের কপিয়ার দিয়ে কপি করে আপনি যেসকল ফিচার পাবেন তার চেয়ে সাধারণত অন্যকোন কপিয়ার ব্যবহার করলে বেশী স্পীড ও বিভিন্ন ধরনের সুবিধাও পাওয়া যায়। এজন্য অনেকে Super Copier, Tera Copy প্রভূতি ব্যবহার করে থাকেন।

ইতিমধ্যে আমি এই ব্লগে Super Copier ও  Tera Copy নিয়ে দুটি সফটওয়্যার নিয়ে লিখেছিলাম ও শেয়ার করেছিলাম। তবে ব্যবহার করতে গিয়ে দেখি ঐ দুটি সফটওয়্যার এর চেয়ে Extreme Copy সফটওয়্যারটি বেশী সুবিধাজনক। কারন এর কপি করার স্পীড অন্য যেকোন Copy ‍সফটওয়্যার এর চেয়ে মিনিমাম 20-30% বেশী থাকে। এছাড়াও এর ইন্টারফেসও সহজবোধ্য। তার উপর যদি আব‍ার Pro অর্থ্যাৎ যদি Professional ভার্সন হয়, তাহলেতো কোন কথাই নেই। এজন্য বিভিন্ন কারনে আমার কাছে Extreme Copy সফটওয়্যারটিই বেশী ভালো লেগেছে।

ত‍াই আজ আপনাদের সাথে Extreme Copy এর Pro ভার্সন শেয়ার করছি। সাথে দিয়ে দিচ্ছি সিরিয়াল কী।

extremecopypro_techtonesbd.com

ডাউনলোড করুন এখান থেকে।

ডাউনলোডের ক্ষেত্রে যদি কোন সমস্যা হয় তাহলে কমেন্ট করে বলুন। আপনার জন্য সর্বোচ্চ সহযোগীত‍ার হাত বাড়িয়ে দিতে আমরা সদা প্রস্তুত ইনশআল্লাহ।

মোহাম্মদ নূরুল ইসলাম রনি

#আমার সম্পর্কে তেমন কিছু বলার নেই। তবে নিজেকে মহান আল্লাহ-তায়ালার একজন নগণ্য বান্দা হিসেবে পরিচয় দিতেই ভালোবাসি। আমার একটি অন্যতম শখ হচ্ছে, বেশী থেকে বেশী প্রযুক্তিকে জানতে ও জানাতে। এর প্রয়াসেই বিভিন্ন ব্লগে পোষ্ট করে থাকি। একবার আমার ব্লগ সাবাইকে দাওয়াত- www.pchelpcarebd.blogspot.com # দোলনা থেকে কবর পর্যন্ত জ্ঞান অন্বেষণ করো।----- আলহাদীস। প্রযুক্তির সূরে মেতে উঠুক, বাংলার প্রতিটি মানুষ.......

More Posts - Website

Follow Me:
Facebook

One thought on “কপি করার সুপার-ডুপার সফটওয়্যার Extreme Copy Pro . (8 মেগাবাইট)

Leave a Reply