ডাউনলোড করে নিন avast!Antivirus 9.0.2018 সাথে পাচ্ছেন আজীবন লাইসেন্স।

By | মে 20, 2014

বিসমিল্লাহীর রহমানির রাহীম

avast!Antivirus 9.0.2018 ফ্রি ডাউনলোড

আসসালামু আলাইকুম। আজ কম্পিউটারের একটি জরুরী সফটওয়্যার এর সর্বশেষ প্রকাশিত ভার্সন শেয়ার করব। কম্পিউটারে আমরা যেসক‍ল সফটও্য়্যার ইউজ করি তন্মধ্যে  এন্টিভাইরাস একটি গুরুত্বপূর্ণ সফটওয়্যার। এন্টিভাইরাস ছাড়া মনে হয় পাগলেও কম্পিউটার ইউজ করে না।

তবে এখন যেসকল এন্টিভাইরাস জনপ্রিয় বা বহুল ব্যবহৃত তারমধ্যে avast!Antivirus সবচেয়ে বহুল ব্যবহৃত ও জনপ্রিয়। এর অন্যতম কারণ হচ্ছে, এটি একটি সহজলভ্য এন্টিভাইরাস। এছাড়াও এটি কম্পিউটারকে স্লো করে না এবং ভাইরাস ধরাতে অসাধারনভাবে কাজ করে থাকে।

ইদানীং Avast সফটওয়্যার ডেভলপাররা এভাস্টের নতুন ভার্সন বাজারে ছেড়েছে avast!Antivirus 9.0.2018

আপনি ইচ্ছাকরলে এখনই ডাউনলোড করে রাখতে পারেন। মাত্র একটি ক্লিকে ডাউনলোড করার জন্য এখানে ক্লিক করতে পারেন।

Windows XP, Windows 7 সহ (32বিট/64বিট) সকল সিস্টেমেই চলতে সক্ষম এটি।

avast!Antivirus 9.0.2018 আজীবন মেয়াদ

সাধারণত avast Antivirus এর ফ্রি ভার্সনগুলোতে 1 মাসের মেযাদে লাইসেন্স করা তাকে। এখন কথা হল avast Antivirus 9.0.2018 এর এই ফ্রি ভার্সনকে কিভাবে আজীবন মেয়াদ দিবেন তার জন্য একটি লাইসেন্স ফাইল শেয়ার করছি। এটির মাধ্যমে আপনি খুব সহজেই avast!Antivirus 9.0.2018 কে আজীবন মেয়াদে পরিণত করতে পারবেন ইনশআল্লাহ। লাইসেন্স ফাইলটি ডাউনলোড ও এর সম্পর্কে বিস্তারিত জানতে এখানে ক্লিক করুন

 ফেসবুকে আমি https://www.facebook.com/naznin.liya

ধন্যবাদ সকলকে।

Naznin Sultana

কম্পিউটারে অপারেটিং করছি তা প্রায় 10 বছরের মত হবে। তবে ব্লগিং খুব বেশী দিন ধরে করছি না। বিভিন্ন ব্লগে বিভিন্ন টিপস দেখে মাঝে মাঝে ব্লগিং করে থাকি। তবে আমি পেশাদার ব্লগার নই। https://www.facebook.com/naznin.liya

More Posts - Website

2 thoughts on “ডাউনলোড করে নিন avast!Antivirus 9.0.2018 সাথে পাচ্ছেন আজীবন লাইসেন্স।

  1. মোহাম্মদ নূরুল ইসলাম রনি

    আপনার বায়োগ্রাফিটা পড়ে খুব ভালো লাগল। পোষ্টটাও করেছেন খুবই অসাধারণ। নন প্রফেশনাল ব্লগার হিসাবে আপনার ভাষাশেলী খুবই চমৎকার 🙂 ধন্যবাদ আপনাকে।

    Reply

Leave a Reply