সিডি/ডিভিডি রাইট করার পোর্টেবল সফটওয়্যার (মাত্র 2মেগা)

By | ডিসেম্বর 24, 2014

বিসমিল্লাহীর রহমানির রাহীম

সিডি/ডিভিডি রাইট করার পোর্টেবল সফটওয়্যার শেয়ার করছি আজ। সাধারণত উইন্ডোজ দিয়ে সিডি বা ডিভিডি রাইট করতে গেলে বিভিন্ন প্রয়োজনীয় অপশন ব্যতীত রাইট করতে হয়। অর্থাৎ শুধুমাত্র ডাটা হিসাবে রাইট করতে হয়। আবার অনেক ভালোমানের সফটওয়্যার আছে যেগুলো দিয়ে সিডি/ডিভিডি রাইট করলে বিভিন্ন প্রয়োজনীয় অপশন পাওয়া যায়। কিন্তু ঐ ভালোমানের সফটওয়্যার গুলো অনেক ভারী ও ব্যয় বহুল হয়ে থাকে।

তবে আজ সিডি/ডিভিডি বার্ণ (রাইট) করার যেই সফটওয়্যারটি শেয়ার করছি, সেটি কিন্তু ওজনের দিক দিয়ে খুবই কম যা মাত্র 2 মেগাবাইটের মত। আর এটির নাম হচ্ছে Any Burn.

আমি AnyBurn এর যেই যেই ভার্সনটি শেয়ার করছি সেটি হচ্ছে পোর্টেবল। অর্থাৎ সেটাপের কোন ঝামেলা নেই। যারা এখনও পুরানো মডেলের উইন্ডোজ বা কম্পিউটার ব্যবহার করছেন তাদের জন্য এই সফটওয়্যারটি খুবই উপকারে আসবে। কারণ আমি ডাউনলোড ফোল্ডারে পুরানো মডেলের পিসির জন্য 32 বিট এবং নতুন মডেলের পিসির জন্য 64 বিট দুটোই দিয়ে দিয়েছি।

নিচের ছবিটি দেখলেই বুঝতে পারবেন কি কি সুবিধা পাবেন এই ডিভিডি রাইটিং সফটওয়্যারটিতে….

সিডি/ডিভিডি রাইট

সিডি/ডিভিডি রাইট

সফটওয়্যারটি সম্পূর্ণ ফ্রি। তাই কোন সিরিয়াল-ক্রাক-কীজেন-লাইসেন্স-রেজিস্ট্রেশন এর প্রয়োজন নেই । ডাউনলোড করার জন্য এখানে ক্লিক করুন।

ডাউনলোডের ক্ষেত্রে কোন সমস্যা হলে অবশ্যই কমেন্ট করে বলুন।

ধন্যবাদ সকলকে। আল্লাহ হাফেজ।

বাইজিদ আহমেদ সিয়াম

আমার ব্লগিং জীবন তেমন সুদীর্ঘ নয়। টেকটোন্সবিডিতেই ব্লগিং জীবনের প্রাথমিক পদাচারণ। তাই ভালোলাগে টেকটোন্সবিডিকে। তবে নামাজ পড়া আমার প্রধান শথ। আপনার?

More Posts - Website

Follow Me:
Facebook

Leave a Reply