ডিলিট হওয়া ফাইলকে ফিরিয়ে আনুন Portable Recuva দিয়ে!

বিসমিল্লাহীর রহমানির রাহীম

হঠাৎ করেই অনেক সময় নিজের অজান্তেই আমরা আমাদের অনেক প্রয়োজনীয় ছবি/ভিডিও/অডিও প্রভূতি ফাইল ডিলেট করে ফেলি। তখন আবার ঐ ডিলেট হওয়া ফাইলগুলোকে আবার ফিরিয়ে আনার জন্য বিভিন্ন সফটওয়্যার দিয়ে চেষ্টা করে থাকি। তবে ডিলেট হওয়া ফাইল ফিরিয়ে আনার জন্য যেসব সফটওয়্যার আছে তাদের মধ্যে  Recuva  হচ্ছে সবচেয়ে জনপ্রিয়! এখন পর্যন্ত আমি Recuva ইউজ করছি। তবে আমার ভার্সনটি Protable! আজ এই Protable Recuva র ভার্সনটি আপনাদের সাবার সাথে শেয়ার করলাম। আর portable মানেতো বুঝতেই পারছেন, অর্থাৎ কোন সেটআপের প্রয়োজন নেই শুধু মাত্র ডাবল ক্লিক করলেই চলবে। আর ফাইলের সাইজ মাত্র 5 মেগাবাইটের মত।

ডাউনলোড লিংক:

http://www.mediafire.com/download/92v9neprdstf5c1/Recuva_by_techtonebd%282%29.com.zip

ডাউনলোড হয়ে গেলে জিপ ফাইলটিকে Extract করুন। এখন Recuva তে ডাবল ক্লিক করুন। কয়েক সেকেন্ডের মধ্যেই দেখবেন Recuva ওপেন হবে ইনশআল্লাহ।

ভাইআমিওতো আপনারই মতই একজন রক্তে মাংসে গড়া মানুষ তাই আমার কি ভূলত্রূটি হতে পারে না?

আল্লাহ হাফেজ।

ইচ্ছে হলে এক বার আমার ছোট্র ব্লগথেকে ঘুরে আসতে পারেন www.pchelcarebd.blogspot.com

মোহাম্মদ নূরুল ইসলাম রনি

#আমার সম্পর্কে তেমন কিছু বলার নেই। তবে নিজেকে মহান আল্লাহ-তায়ালার একজন নগণ্য বান্দা হিসেবে পরিচয় দিতেই ভালোবাসি। আমার একটি অন্যতম শখ হচ্ছে, বেশী থেকে বেশী প্রযুক্তিকে জানতে ও জানাতে। এর প্রয়াসেই বিভিন্ন ব্লগে পোষ্ট করে থাকি। একবার আমার ব্লগ সাবাইকে দাওয়াত- www.pchelpcarebd.blogspot.com # দোলনা থেকে কবর পর্যন্ত জ্ঞান অন্বেষণ করো।----- আলহাদীস। প্রযুক্তির সূরে মেতে উঠুক, বাংলার প্রতিটি মানুষ.......

More Posts - Website

Follow Me:
Facebook

One thought on “ডিলিট হওয়া ফাইলকে ফিরিয়ে আনুন Portable Recuva দিয়ে!

Leave a Reply