ফটোশপ না জানলেও, এখন থেকে ভালো ডিজাইন করা সবার জন্যই সহজ!!!! মাত্র 10 মেগাবাইট ওজনের Magic Photo Editor v4.9 দিয়ে ছবিকে জাদুর মতই এডিট করুন!

বিসিমল্লাহীর রহমানি রাহিম
আসসালামুআলাইকুম, আশা করছি মহান আল্লাহর অশেষ করুনায় সবাই ভালই আছেন। আজ আমি এমন একটি সফটওয়্যারের এর  সম্পর্কে বলব যারা আমার মতই ফটোশপ সম্পর্কে তেমন অভিজ্ঞ নন তাদের জন্য অসাধারণ কাজ করবে (ইনশআল্লাহ)।
Adobe Photoshop একটি হাই কোয়ালিটি ফটোএডিটিং প্রোগ্রাম। তাই এর সাহাযে ভালো ডিজাইন করা গেলেও, ডিজাইন করাটা কিন্তু বলতে গেলে মোটামুটি কঠিনই।  Adobe Photoshop এর সাহায্যে ভালো ডিজাইন করতে গেলে প্রয়োজন অভিজ্ঞাতার। তাই বলে যারা আমার মতই ফটোশপ সম্পর্কে তেমন অভিজ্ঞ নন, তারা কি ভালো কোন ডিজাইন করতে পারবেন না? কেন পারবেন না? অবশ্যই পারবেন? (ইনশল্লাহ)। তাই আজকে আমার এই পোষ্ট তাদের জন্য উতসর্গ করলাম যারা আমার মতই নতুন ইউজার। যারা ভালো গ্রাফিক্স ডিজাইনার, এই পোষ্টিট তাদের না পড়লেও চলবে।
এটির নাম হচ্ছে Magic Photo Editor v4.9  নাম শুনেই বুঝতে পারছেন জাদুর মতই এডিট করতে পারবেন । যদি প্রয়েজন মনে করেন তাহলে  এখনই এখানে ক্লিক করে ডাউজলোড শুরু করে দিন।
ডাউনলোড হয়ে গেলে তা আর দশটি প্রোগ্রামের মতই Install করে নিন।
Install হয়েগেলে আপনার প্রয়োজন হবে Life time crack.
Life time crack ডাউনলোড না করলে সফটওয়্যারটি কিছুদিন পর অচল হয়ে যাবে। সুতরাং
এখন দেখুন  Life time crack Istall করবেন। একদম সহজ-
২। আপনার পিসিতে  start এ ক্লিক করে Run এ যান।
৩। এখন হুবহু লিখুন  C:\Program Files\Magic Photo Editor.
৪। নতুন একটি উইনডোটি আসবে।
৫। Crack অর্থাত MagicPhoto নামের ২য় ধাপে যে ফাইলটি ডাউনলোড করেছিলেন তার একটি  Copy নতুন উইন্ডোটিতে Paste করুন। যদি কোন কিছু দেখায় তাহলে YES বা OVERWRITE এ ক্লিক করুন।
ব্যাস হয়ে গেল আপনার সম্পূর্ণ কাজ। এখন শুধু উপভোগের পালা। প্রোগ্রামটি তে একটু ঘাটাঘাটি করলেই পারবেন ভালো কোন ডিজাইন করতে (ইনশআল্লাহ)।
আল্লাহ হাফেজ।

মোহাম্মদ নূরুল ইসলাম রনি

#আমার সম্পর্কে তেমন কিছু বলার নেই। তবে নিজেকে মহান আল্লাহ-তায়ালার একজন নগণ্য বান্দা হিসেবে পরিচয় দিতেই ভালোবাসি। আমার একটি অন্যতম শখ হচ্ছে, বেশী থেকে বেশী প্রযুক্তিকে জানতে ও জানাতে। এর প্রয়াসেই বিভিন্ন ব্লগে পোষ্ট করে থাকি। একবার আমার ব্লগ সাবাইকে দাওয়াত- www.pchelpcarebd.blogspot.com # দোলনা থেকে কবর পর্যন্ত জ্ঞান অন্বেষণ করো।----- আলহাদীস। প্রযুক্তির সূরে মেতে উঠুক, বাংলার প্রতিটি মানুষ.......

More Posts - Website

Follow Me:
Facebook

One thought on “ফটোশপ না জানলেও, এখন থেকে ভালো ডিজাইন করা সবার জন্যই সহজ!!!! মাত্র 10 মেগাবাইট ওজনের Magic Photo Editor v4.9 দিয়ে ছবিকে জাদুর মতই এডিট করুন!

Leave a Reply