ব্লগিং প্রতিযোগীতা : টেকটোন্সবিডিতে সর্বোচ্চ পোষ্ট করে জিতে নিন 500মেগাবাইট হোস্টিং (5জিবি ব্যান্ডউইথ)

By | মার্চ 6, 2014

বিসমিল্লাহীর রহমানির রাহীম

ব্লগিং প্রতিযোগীতা :

ব্লগিং প্রতিযোগীতা , আসসালামুআলাইকুম, কেমন আছেন সবাই? ভালোতো?

দিন দিন আল্লাহর অশেষ রহমতে দূর্দান্ত গতিতে এগিয়ে যাচ্ছে টেকটোন্সবিডি (TBD). প্রতি দিন বাড়ছে আমাদের ভিজিটর-শুভাকাঙ্খী। তাছাড়া ভিজিটরদের চাহিদার প্রেক্ষিতে দিন দিন নতুন নতুন ফিচার যোগ করা হচ্ছে টেকটোন্সবিডি (TBD) তে।

শুধু তাই নয়, বিভিন্ন পোল/জরিপের মাধ্যমে আমাদের ভিজিটরদের চাহিদা মোতাবেক টেকটোন্স বিডি শুরু করল ব্লগিং প্রতিযোগীতা 🙂 এই ব্লগিং প্রতিযোগীতা এর মূল উদ্দেশ্য হচ্ছে, “উন্নত বিশ্বের ভালোমানের লেখকদের মত বাংলাদেশের ব্লগ লেখকদের মধ্যেও সৃজনশীলতা সৃষ্টি ও নেটে বাংলাভাষাকে সমৃদ্ধ করা।”

যদিও এখন বাংলাদেশে ভালোমানের লেখক আছেন। তারপরও একথা অন্বসীকার্য যে, এখনও দেশে ভালোমানের ব্লগলেখকের অভাব পরিলক্ষিত হয়। ত‍াই টেকটোন্সবিডি (TBD) দিল এই ব্লগিং প্রতিযোগীতা ।

আপনি ও অংশগ্রহণ করতে পারুন এই ব্লগিং প্রতিযোগীতা য়। আর সর্বোচ্চ পোষ্ট করে জিতে নিতে পারেন 500মেগাবাইট হোস্টিং (5জিবি ব্যান্ডউইথ) 1 বছরের জন্য!

ব্লগিং প্রতিযোগীতা

ব্লগিং প্রতিযোগীতা

আজ 6মার্চ 2014 তারিখ থেকে 31মার্চ 2014 তারিখের মধ্যে যিনি সর্বোচ্চ পোষ্ট করবেন, শুধুমাত্র তিনিই পাবেন এই পুরষ্কার। ব্লগিং প্রতিযোগীতা র পুরষ্কার দেওয়া হবে এপ্রিল 2014 থেকে। প্রতিযোগীতা শেষে পোষ্ট করে জানিয়া দেওয়া হবে কে হয়েছেন পুরষ্কার প্রাপ্ত। পরবর্তীতে পুরষ্কার প্রাপ্ত ব্যক্তির সাথে আমরা ইমেইলে মাধ্যমে যোগাযোগ করব বা প্রয়োজনে মোবাইলেও যোগাযোগ করা হতে পারে।

*টেকটোন্সবিডির কোন এডমিন, এডিটর এই ব্লগিং প্রতিযোগীতা র প্রতিযোগী হিসেবে গণ্য হবেন না। শুধু মাত্র আমাদের সম্মানিত নিবেদিত প্রাণ লেখকদের জন্যই এই প্রতিযোগীতা।

তো শুরু হয়ে যাক………….

আর আমাদের জন্য এই প্রতিযোগীতার স্পন্সর হচ্ছে shaplahost.com

‌আল্লাহ হাফেজ

টেকটোন্সবিডি

আমি একজন সাধারণ মানুষ। চেষ্ট করি নিজে প্রযুক্তিকে জানতে, আর সকলের সাথে শেয়ার করতে। আর এটাই আমার Hobby...

More Posts

One thought on “ব্লগিং প্রতিযোগীতা : টেকটোন্সবিডিতে সর্বোচ্চ পোষ্ট করে জিতে নিন 500মেগাবাইট হোস্টিং (5জিবি ব্যান্ডউইথ)

Leave a Reply