মোবাইল এ adf.ly /mediafire.com? আর কতো বিরক্তো হবেন? এই নিন সমস্যার সমাধান!

বিসমিল্লাহীর রহমানির রাহীম

 লেখক=মোঃ আকিব আকরাম সরোজ।

আপনারা নিশ্চয় wwy.me এবংadf.ly বা medaifire.com এর সাথে পরিচিত। adf.ly এ ৫ সেকেন্ড অপেক্ষা কেই বা করতে চান, বলেন? আমি খুব ভালো করেই জানি adf.ly কে কেউই পছন্দ করেন না। এমন কি, যে adf.ly থেকে উপার্জন করেন, তারাও যদি অন্য কারো কাছ থেকে adf.ly লিঙ্ক পান, তো খুব বেশী খুশি হয়ে যান না। :D

আবার যারা মোবাইল থেকে Internet ব্যবহার করেন, তারা তো আরো না। মোবাইল থেকে তো adf.ly লিঙ্ক সাপোর্টই করে না।
medaiafire মাঝে মাঝে Authorize Download লিঙ্ক দেয় যা আবার বিরক্ত করে!
আর কতো সহ্য করবেন?

আপনাদের জন্য ছোট্টো খাট্টো সমাধানঃ
১। এই লিঙ্ক এ যানঃ http://skipme.tk

২। এবার Enter Link ইনপুট বক্সে আপনার adf.ly/mediafire.com লিঙ্ক দিয়ে Submit করুন। Submit করলেই আপনাকে Page/Download লিঙ্ক এ নিয়ে যাবে।

আমি শুধু মাত্র নিজের ব্যবহারের জন্যই ওয়েবসাইট এ এই প্রকার প্রোগ্রাম করে থাকি। কিন্তু এ থেকে যদি কেউ লাভোবান হন তবে খারাপ কী?

আপনারা যারা adf.ly বা mediafire.com বা এই রকম কোনো সাইট থেকে টাকা উপার্জন করেন তারা ভয় পাবেন না। এর জন্যে আপনার কোন ক্ষতি হবে না। সাইটিকে এমন ভাবেই প্রোগ্রাম করা হয়েছে।

আমার পোস্ট যদি আপানাদের ভালো লাগে তবে অবশ্যই কমেন্ট করবেন।

 

মোহাম্মদ নূরুল ইসলাম রনি

#আমার সম্পর্কে তেমন কিছু বলার নেই। তবে নিজেকে মহান আল্লাহ-তায়ালার একজন নগণ্য বান্দা হিসেবে পরিচয় দিতেই ভালোবাসি। আমার একটি অন্যতম শখ হচ্ছে, বেশী থেকে বেশী প্রযুক্তিকে জানতে ও জানাতে। এর প্রয়াসেই বিভিন্ন ব্লগে পোষ্ট করে থাকি। একবার আমার ব্লগ সাবাইকে দাওয়াত- www.pchelpcarebd.blogspot.com # দোলনা থেকে কবর পর্যন্ত জ্ঞান অন্বেষণ করো।----- আলহাদীস। প্রযুক্তির সূরে মেতে উঠুক, বাংলার প্রতিটি মানুষ.......

More Posts - Website

Follow Me:
Facebook

One thought on “মোবাইল এ adf.ly /mediafire.com? আর কতো বিরক্তো হবেন? এই নিন সমস্যার সমাধান!

Leave a Reply