যাদের ওয়েবসাইট আছে বা করার ইচ্ছা আছে তাদের জন্য!

By | ডিসেম্বর 5, 2013

আসসালামুয়ালাইকুম, সবাইকে শুভেচ্ছা জানিয়ে শুরু করছি আজকের এই পোস্ট। আশা করি সবাই খুব খুব ভালো আছেন।

বাংলাদেশে ইন্টারনেট বাবহারকারির সংখ্যা প্রতিদিন বাড়ছে। সেই সাথে পাল্লা দিয়ে বাড়ছে বাংলাদেশী সাইট। এসব সাইট ভিন্ন ভিন্ন সুবিধা নিয়ে তৈরি হচ্ছে। তাই এসব সাইট এর লিস্ট নিয়ে বাংলা ভাষায় একটি ডিরেক্টরি হওয়া দরকার ছিল। যাতে নতুন সাইট এর উদ্যোক্তারা তাদের সাইট সম্পর্কে বিস্তারিত বর্ণনা করে ভিসিটরকে জানাতে পারে যে, তাদের সাইটে কি কি সুবিধা পাওয়া যাবে এবং লিঙ্ক দিয়ে ভিসিটর সাথে ব্যাকলিঙ্কও। এবং যারা ভিসিটর তারা জানতে পারে যে বাংলাদেশে কি কি সাইট তৈরি হচ্ছে। এসব সাইট কারা তৈরি করছে বা একটি নির্দিষ্ট বিষয়ে বাংলাদেশে কতগুলো সাইট আছে।

সবচেয়ে উপকার হবে যারা নতুন ইন্টারনেট জগতে প্রবেশ করেছে তাদের জন্য। কারন তারা তেমন কিছুই জানে না যে বাংলাদেশে কি কি সাইট আছে।

এজন্য আমি আপনাদের সামনে হাজির হলাম একটি সাইট এর লিঙ্ক নিয়ে যেখানে আপনি খুব সহজেই আপনার সাইট এর লিঙ্ক দিয়ে আপনার সাইট এর সুবিধা করতে পারবেন।সেই সাথে আপনার সাইটের ভিসিটর তো অপেক্ষা করছেই আপনার সাইট ভিসিট করতে।

আর ভিসিটররা একটুখানি  অপেক্ষা করুন তাদের পোস্টের জন্য। বিজ্ঞজনেরা অবশ্যই মন্তব্য করে সাইটটি উন্নয়নে ভুমিকা রাখবেন বলে আমি আশা করছি।

http://dir.sinhatalk.com

direc

2 thoughts on “যাদের ওয়েবসাইট আছে বা করার ইচ্ছা আছে তাদের জন্য!

Leave a Reply