রিকুভা র লেটেষ্ট পোর্টেবল ভার্সনটি এখনই ডাউনলোড করুন

বিসমিল্লাহীর রহমানির রাহীম

রিকুভা ডিলেট হওয়া ফাইলকে ফিরিয়ে আনার জন্য চমৎকার একটি সফটওয়্যার। Recuva ব্যবহার করলেই আপনি তা বুঝতে পারবেন। আসলে এটি পিসির জন্য প্রয়োজনী একটি সফটওয়্যার।

===================================================

রিকুভা র লেটেষ্ট পোর্টেবল ভার্সনটি এখনই ডাউনলোড করুন

রিকুভা (Recuva) বর্তমানে একটি জনপ্রিয় সফটওয়্যার। কারন রিকুভা ডিলেট হওয়া ফাইলকে খুব সহজেই ফিরিয়ে আনতে সক্ষম। তবে পূর্বের ভার্সন গুলোতে রিকুভা কিছু কিছু ফাইলকে ফিরিয়ে আনতে তেমন কার্যকরী ছিল না। যেমন বিভিন্ন ধরনের হাই ডেফিনেশন বা এইচডি ভিডিওগুলোকে রিকুভা ফিরিয়ে আনতে সম্পূর্ণ ব্যর্থ হত।

[Files Terminator দিয়ে আপনার গোপনীয়/অপ্রয়োজনীয় ফাইলকে Delete করুআজীবনের জন্য!!! (মাত্র ৩মেগাবাইট)]

কিন্তু মজার কথা হল Recuva তার নতুন ভার্সন এর মাধ্যমে এখন প্রায় 99% ফাইলকেই ফিরিয়ে আনতে সক্ষম হচ্ছে। এমন কি আমি নিজেও ট্রাই করে দেখেছি যে, ফরম্যাট দেওয়ার পেনড্রাইভ থেকে রিকুভা অসাধারণভাবে বিভিন্ন প্রকার ফাইলসহ অনেক এইচডি ভিডিও কেও রিকোভারি করতে সক্ষম হয়েছে। শুধু তাই নয় আগের ভার্সন গুলোতে স্ক্যান করতে খুবই দেরী হত। কিন্তু বর্তমান নতুন এই পোর্টেব্যল ভার্সনটিতে খুবই দ্রুত পিসিকে স্ক্যান করে।

তাই আজ Recuva র লেটেষ্ট ভার্সন টি আপনাদের সাথে শেয়ার করলাম। ওজন খুব বেশী না মাত্র সাড়ে তিন মেগাবাইটের মাত। তাও আবার পোর্টেব্যল 🙂 আর পোর্টেব্যল মানেই সেটআপের কোন ঝামেলাই নেই। এবং এটি ফ্রিওয়্যার অর্থাৎ সম্পূর্ণ ফ্রি!

রিকুভা ডাউনলোড লিংক

এই নিন ডাউনলোড লিংক নিচে দিয়ে দিলাম।

রিকুভা - Recuva logo

রিকুভা – Recuva logo

http://up.ht/techtonesbd.com

অনেকেই আপপিট থেকে ডাউনলোড করতে গিয়ে ভেঝাল বাধিয়ে দেন। তাই তাদের জন্য বলছি- ডাউনলোড লিংকটিতে গিয়ে Generate Link এ ক্লিক করুন। তারপর যে পেজ আসবে সেখান থেকে ডাউনলোড করে নিন।

আজ এই পর্যন্তই। আমি ব্লগিং এ নতুন। তাই ভূল-ত্রূটি হলে ক্ষমার সুন্দর দৃষ্টি তে দেখবেন। ধন্যবাদ সবাইকে। আল্লাহ হাফেজ।

বাইজিদ আহমেদ সিয়াম

আমার ব্লগিং জীবন তেমন সুদীর্ঘ নয়। টেকটোন্সবিডিতেই ব্লগিং জীবনের প্রাথমিক পদাচারণ। তাই ভালোলাগে টেকটোন্সবিডিকে। তবে নামাজ পড়া আমার প্রধান শথ। আপনার?

More Posts - Website

Follow Me:
Facebook

Leave a Reply