Avast Update download করার কিছু নিয়মাবলী (নতুনদের জন্য)

বিসমিল্লাহীর রমানির রাহীম

কম্পিউটার চালান কিন্তু এন্টিভাইরাস চালান না, এমন আদম মনে হয় আল্লাহর এই দুনিয়াতে আছে কিনা আমি জানি না। কম্পিউটারের সিকিউরিটির জন্য এন্টিভাইরাসের বিকল্প শুধুমাত্র এন্টিভাইরাসই। এন্টিভাইরাস ছাড়া কম্পিউটার চালালে, যেকোন সময় ক্ষতি হতে পারে, এই কথা এখন যারা একদম নতুন কম্পিউটার চালান তারাও ভালোভাবেই জানেন।

তবে কথা হল, যদিও এন্টিভাইরাসের গুরুত্ব জানি। কিন্তু অনেকেই হয়ত আপডেটের গুরুত্ত্ব জানি না। আবার অনেকেই আপডেটের গুরুত্ত্ব জেনেও করছি অবহেলা করে থাকি। কিন্তু এন্টিভাইরাসকে নিয়মিত আপ টু ডেট না রাখলে, ওর ভাইরাস প্রোটেকশন ক্ষমতা কমে যায়।

তাই কম্পিউটারের সিকিউরিটির জন্য শুধুমাত্র এন্টিভাইরাস ব্যবহার করলেই হবে না, নিয়মিত এন্টিভাইরাসকে আপডেট রাখতে হবে।

এই প্রয়াসেই টেকটোন্সবিডি (TBD) ‍এর সকল ভিজিটরদের জন্য Avast Update download করার এই পোষ্টটি শেয়ার করছি।

আবার অনেকে আছেন, যারা বার বার Avast Update download পেজে গিয়েও বিভিন্ন ডাউনলোড অপশন পেয়ে কোনটি ডাউনলোড করবেন তা বুঝতে পারেন না। তাদের জন্য বলছি….. এভাষ্ট তিন ধরনের আপডেট শেয়ার করে থাকে।

1। আপনি যদি একদম লেটেষ্ট অর্থাৎ 2014 এর কোন এভাস্ট এন্টিভাইরাস এর ভার্সন ব্যবহার করে থাকেন, তাহলে প্রথম Download link টিতে ক্লিক করুন।।

2। আপনি যদি এভাষ্টের একটু প‍ুরানা অর্থা‍ৎ এভাষ্ট 5 থেকে 8 পর্যন্ত যেকোন ভার্সন ব্যহার করে থাকেন, তাহলে 2য় Download link টিতে ক্লিক করুন।

3। আপনি যদি এভাষ্টের একে বারেই পুরান যেমন 4.8.0 এজাতীয় কোন ভার্সন ব্যবহার করে থাকেন, তাহলে 3য় Dolwnload link টিতে ক্লিক করুন।

নিচে ছবিসহ আরোও বিস্তারিত দেখুন………..

Avast Update download

www.techtonesbd.com_Avast Update download

আর ডাউনলোড করুন এই লিংকটি থেকে…..

ডাউনলোড হয়ে গেলে, শুধু মাত্র ডাবল ক্লিক করুন। তাহলেই ইনশআল্লাহ এভাষ্ট আপডেট হয়ে যাবে।

মোহাম্মদ নূরুল ইসলাম রনি

#আমার সম্পর্কে তেমন কিছু বলার নেই। তবে নিজেকে মহান আল্লাহ-তায়ালার একজন নগণ্য বান্দা হিসেবে পরিচয় দিতেই ভালোবাসি। আমার একটি অন্যতম শখ হচ্ছে, বেশী থেকে বেশী প্রযুক্তিকে জানতে ও জানাতে। এর প্রয়াসেই বিভিন্ন ব্লগে পোষ্ট করে থাকি। একবার আমার ব্লগ সাবাইকে দাওয়াত- www.pchelpcarebd.blogspot.com # দোলনা থেকে কবর পর্যন্ত জ্ঞান অন্বেষণ করো।----- আলহাদীস। প্রযুক্তির সূরে মেতে উঠুক, বাংলার প্রতিটি মানুষ.......

More Posts - Website

Follow Me:
Facebook

Leave a Reply