HDD, Pendrive, Headphones, Camera সহ বিভিন্ন জিনিস নিন একদম ফ্রিতে ১০০% গ্যারান্টি

By | অক্টোবর 27, 2015

যারা এখনো এই ওয়েব সাইট সম্পর্কে জানেন না অথবা যারা এই সাইটে সাইন আপ করেননি তাদের জন্য :D আপনারা দ্রুত সাইন আপ করে পয়েন্ট জমানো শুরু করে দিন কারণ সময় খুবই কম।

Signup

আজ আপনাদের এমন একটি সাইটের সাথে পরিচয় করিয়ে দেব যার মাধ্যমে ফ্রি তে বিভিন্ন ধরনের প্রোডাক্ট অর্ডার করতে পারবেন, কোনো টাকা লাগবেনা! অবিশ্বাস্য হলেও সত্য। অবশ্য ফ্রি তে প্রোডাক্ট পাওয়ার জন্য আপনাকে তেমন কিছুই করতে হবে না, জাস্ট একটি ওয়েবসাইটে সাইন আপ করতে হবে, আর প্রতিদিন পয়েন্ট কালেক্ট করতে হবে। এটি পোলেন্ড ভিত্তিক একটি ট্রাস্টেড এলিট ওয়েব সাইট। Alexa Rank অনুযায়ী এটি বিশ্বের 14,125 তম ওয়েবসাইট। এছাড়া আপনি এর অফিসিয়াল ফেসবুক পেইজ এ গিয়ে দেখতে পারেন কি পরিমান মানুষ এই সাইট টি ইউস করে এবং কি পরিমান মানুষ ফ্রি তে প্রোডাক্ট পাইসে তার স্ক্রিনশট দেওয়া আছে। এই সাইট ১০০% ট্রাস্টেড।
ওয়েব সাইটের নাম হচ্ছে গকিয়ানো.কম । এই সাইটের মাধ্যমে প্রতিদিন পয়েন্ট আর্ন করা পয়েন্ট দিয়ে আপনি ফ্রি তে অর্ডার করতে পারবেন টি শার্ট, কফি মগ, হেডফোন, মাউস, ১৬ জিবি পেনড্রাইভ, থেকে শুরু করে ট্যাব, আইফোন ৬, ম্যাকবুক সহ আকর্ষনীয় সব ইলেকট্রনিক গেজেট!। আর আমাদের জন্য সবচেয়ে ভালো খবর হচ্ছে এটি ওয়ার্ল্ড এর সব দেশ সাপোর্ট করে এবং শিপিং চার্জ ফ্রি। ওরা পোল্যান্ড থেকে শীপে জিনিসপত্র কুরিয়ার করে, কুরিয়ারের কোন চার্জ নেয় না। এই সাইট এর মাধ্যমে কালেক্ট কৃত পয়েট কে বলা হয় GN। প্রতিদিন লগইন করলে পাবেন 1 GN এবং প্রতিদিন একটি ভোট দেওয়ার মাধ্যমে পাবেন 1 GN। আর এই পয়েন্ট কালেক্ট করার জন্য আপনাকে দিতে হবে সর্বোচ্চ ২ থেকে ৩ মিনিট সময়।
দেখে নিন কি কি প্রোডাক্ট ফ্রি তে অর্ডার করতে পারবেন
কিভাবে সাইন আপ করবেন: প্রথমে এই লিংকএ গিয়ে সাইন আপ করুন এরপর ইমেইল ভেরিফিকেশন করুন। অবশ্যই মনে করে ইমেইল ভেরিফিকেশন করুন, না হলে আপনার একাউন্ট একটিভ হবে না । সাইন আপ করার সময় অবশ্যই আসল নাম ব্যবহার করবেন। মোবাইল ব্যবহারকারীরা Uc Browser ইনস্টল করে সাইন আপ করতে পারবেন।

কিকি প্রোডাক্ট ক্রায় করতে পারবেন তা দেখতে এই লিংকে ক্লিক করতে পারেন Prizes (অবশ্যই রেজিষ্ট্রেশন করে লগইন অবস্থায় থাকতে হবে)।

প্রোডাক্টের কিছু স্ক্রীনশর্ট শট

Screenshot_1

Screenshot_2

হাতে পাওয়ার পরের স্ক্রীনশর্ট

Gokano-1

Gokano-2

Leave a Reply