IDM বা ইন্টারনেট ডাউনলোড ম্যানেজার এন্ড্রোয়েড এর জন্য!

বিসমিল্লাহীর রহমানির রাহীম

IDM

IDM বা ইন্টারনেট ডাউনলোড ম্যানেজার এন্ড্রয়েড এর জন্য! এই রকম পোষ্ট টাইটেল দেওয়ার জন্য আমি আন্তরিকভাবে দুঃখিত। কারণ পোষ্টের সাথে এই টাইটেলের কোন মিল নেই।

তবে আমি আজ যেই এন্ড্রোয়েড এপসটি শেয়ার করব, সেটি কিন্তু IDM এর চেয়ে কোন অংশে কম নয়! আর এটির নাম হচ্ছে “ADM বা্‌ এডভান্সড ডাউনলোড ম্যানেজার।”

সাধারণত সকল এনড্রোয়েড ইউজাররাই রকেট গতিতে ডাউনলোড করার জন্য বিভিন্ন এপস ইউজ করে থাকে। আমিও অনেক ধরনের এপস ইউজ করেছি। কিন্তু কোনটি দিয়েই আর হাই স্পীডে ডাউনলোড করতে পারিনি।

অবশেষে একদিন প্লে ষ্টোরে খুঁজতে থাকলাম এন্ড্রোয়েডের জন্য IDM. কিন্তু খুঁজতে খুঁজতে পেয়ে গেলাম ADM বা এডভান্সড ডাউনলোড ম্যানেজার যা প্রকৃত পক্ষেই IDM এর বিকল্প।

IDM দিয়ে কম্পিউটারে আপনি যেই গতিতে ইন্টারনেট থেকে ডাউনলোড করে থাকেন, ADM বা এডভান্সড ডাউনলোড ম্যানেজার সেই গতিতেই আপনি এন্ড্রোয়েড ফোনের মাধ্যমে ডাউনলোড করতে পারবেন ইনশআল্লাহ। কারণ আমি নিজে ডাউনলোড করে দেখেছি। অসাধারণ স্পীড পেয়েছি। বিশেষ করে বড় কোন ফাইল ডাউনলোডের প্রয়োজন পড়লে আমি ADM বা এন্ড্রোয়েড ডাউনলোড ম্যানেজার দিয়েই ডাউনলোড করে থাকি।

অনেক সময় অনেক ফাইলের ওজন অনেক বেশী থাকে। তাই সে ক্ষেত্রে ADM বা এন্ড্রোয়েড ডাউনলোড ম্যানেজারই শ্রেষ্ঠ। কেন জানেন? কারণ আমি আমার অফিসের ওয়াইফাই কানেকশনের মাধ্যমে ADM বা এডভান্সড ডাউনলোড ম্যানেজার দিয়ে সর্বোচ্চ 500 kbps পর্যন্ত ডাউনলো করেছি! অর্থাৎ প্রতি দুই সেকেন্ডে প্রায় এক মেগাবাইট এর মত 🙂 এছাড়াও আপনি এটি ব্যবহারের মাধ্যমে আরোও সুবিধা পাবেন যেমন, কম্পিউটারে ডাউনলোড দিলে সম্পূর্ণ ডাউনলোড হওয়ার আগেই যদি কারেন্ট চলে যায়, সময়, মেগাবাইট এবং পরিশ্রম সবই লস হল। তবে ADM বা এডভান্সড ডাউনলোড ম্যানেজার দিয়ে এন্ড্রোয়েড ফোনের মাধ্যমে ডাউনলোড করলে সার্বক্ষণিক বিদ্যুৎ থাকার পরিবর্তে মোবাইলে চার্জ থাকলেই যথেষ্ঠ।

তাই নির্বিঘ্নে ডাউনলোড করার যায়। এছাড়াও ADM বা এডভান্সড ডাউনলোড ম্যানেজার Resume সাপোর্ট করে। যার ফলে কোন কারণ বশত ইন্টারনেট বা ওয়াইফাই কানেকশন লস্ট হলে কিছুক্ষণ পরেই আবার Resume করে নেওয়া যায় 🙂

আমাকে অনেক সময় এক-দুই জিবি ফাইলও ডাউনলোড করতে হয়। তাই রাতে ঘুমাবার আগে ADM বা এডভান্সড ডাউনলোড ম্যানেজার দিয়ে ফোনে ডাউনলোড দিয়ে রাখি। সকালে উঠে দেখি ব্যাস Download has finished 🙂 । মজাই আলাদা।

তবে আমি ADM এর Pro ভার্সন শেয়ার করব। আর Por ভার্সন মানেইতো বুঝেনই, আরোও বেশী গতি সম্পন্ন ভার্সন! ডাউনলোড করার জন্য নিচের লিংকে ক্লিক করুন।

IDM বা ইন্টারনেট ডাউনলোড ম্যানেজার এন্ড্রোয়েড এর জন্য!

IDM বা ইন্টারনেট ডাউনলোড ম্যানেজার এন্ড্রোয়েড এর জন্য!

Advanced_Download_Manager_Pro for Adnroid_by_techtonesbd.com.apk

যদি কোন কিছু বুঝতে সমস্যা হয় তাহলে কমেন্ট করে বলুন।

ভাই আমিওতো আপনার মতই রক্তে মাংসে গড়া একজন মানুষ। তাই আমার কি ভূল-ত্রূটি হতে পারে না?

*আমাদের পেজে লাইক দিয়ে সবসময় আপডেট নিন- www.facebook.com/Techtunesblog

*আর আমার ব্লগে সকলের দাওয়াত- http://bangla-books-pdf.blogspot.com

*আমাদের গ্রুপে যোগ দিতে পারেন https://www.facebook.com/groups/wordpresshelpsupport

*একটি ইসলামিক পেজ ঘুরে আসতে পারেন- http://www.facebook.com/islamiZindegi

আল্লাহ হাফেজ।

 

 

এন্ড্রোয়েড এর জন্য IDM

এন্ড্রোয়েড এর জন্য IDM

এন্ড্রোয়েড এর জন্য IDM

এন্ড্রোয়েড এর জন্য IDM

এন্ড্রোয়েড এর জন্য  ইন্টারনেট ডাউনলোড ম্যানেজার

এন্ড্রোয়েড এর জন্য ADM

এন্ড্রোয়েড এর জন্য Advanced Download Manager

বাইজিদ আহমেদ সিয়াম

আমার ব্লগিং জীবন তেমন সুদীর্ঘ নয়। টেকটোন্সবিডিতেই ব্লগিং জীবনের প্রাথমিক পদাচারণ। তাই ভালোলাগে টেকটোন্সবিডিকে। তবে নামাজ পড়া আমার প্রধান শথ। আপনার?

More Posts - Website

Follow Me:
Facebook

Leave a Reply