likesplanet bot দিয়ে সহজেই আয় করুন।

বিসমিল্লাহির রহমানির রহীম

likesplanet.com হচ্ছে এমন একটি সাইট যেখানে আপনি ফেসবুক আইডি ব্যবহার করে বিভিন্ন পেজে, ছবিতে লাইক দেয়ার মাধ্যমে ডলার ইনকাম করতে পারবেন। শুধু তাইং নয় আপনি আপনার জিমেইল আইডিটি ব্যবহার করেও বিভিন্ন ইউটিউব চ্যানেলে ভিডিও লাইক করে, ভিডিও দেখে এবং চ্যানেলে সাব্সক্রাইব করেও আয় করতে পারেন। এছাড়াও প্রায় সকল জনপ্রিয় সোশ্যাল মিডিয়া গুলোতে এসকল কাজ করতে পারবেন। প্রতিটি ফেসবুক পেজে লাইক দেয়ার জন্য আপনি পাবেন প্রায় ০.০০২৮ ডলার। অতএব প্রতি ৩৬০টি লাইকের মাধ্যমে আপনি পাচ্ছেন ১ ডলার। যা বাংলাদেশী টাকায় প্রায় ৮০/=টাকার মত। আর দুই ডলার হলেই ক্যাশ আউট করতে পারবেন। পেপাল এবং পেইজা দুটোতেই ক্যাশ আউট করা যায়।

এখন আপনি ভাবতে পারে এটি খুবই অল্প এমাউন্ট। কিন্তু আমি আপনাকে দুটি উপায়ের কথা বলব যার মাধ্যমে likesplanet.com থেকে প্রতি মাসে আর যাই হোক এ্রকটা ভাল একটা এমাউন্ট তুলে আনা যাবে ইনশআল্লাহ।

প্রথম ট্রিক্সটি হচ্ছে Likesplanet Auto Bot ফ্রিতে শেয়ার করবো। এর মাধ্যমে বিনা পরিশ্রমেই ডলার আয় করতে পারবেন এবং দ্বিতীয়টি হচ্ছে আপনি বিভিন্ন ব্লগে আপনার রেফারেল লিংক শেয়ার করতে পারেন বা বন্ধুদের পিসিতে তাদের আইডি তৈরি করে দিয়ে রেফারেল তৈরি করতে পারেন। প্রতি জন রেফারেল এর মোট আয়ের ৫০% আপনি পাবেন। তার মানে হচ্ছে, আপনার একজন রেফারেল যদি প্রতি মাসে ৩০ডলার আয় করেন তাহলে আপনি likesplanet.com এর পক্ষ থেকে পাবেন ১৫ডলার! এবার ভেবে দেখুন আপনি যদি মাত্র দশ-বারো জন্য এক্টিভ রেফারেল বানাতে পারেন তাহলে প্রতিমাসে আপনি কত ডলার ইনকাম করতে পারছেন?

এখন যারা আমার সাথে আছেন তারা বা যারা likesplanet.com এ কাজ করতে ইচ্ছুক তারা প্রথমে মজিলা ওপেন করুন কারন মজিলা ছাড়া অন্য কোন ব্রাউজার দিয়ে হবে না। মজিলা ওপেন করে এখানে ক্লিক করুন।

এরপর যে পেজটি আসবে সেখানে আপনি Register বাটনে ক্লিক করে একটি  একাউন্ট খুলুন।

Screenshot_2

নিচে আমি যেই ছবিটি দিয়েছি তা সঠিকভাবে পূরণ করুন।

Screenshot_1১. Username এর ঘরে ইংরেজিতে আপনার পছন্দমত একটি ইউজার নেম দিন।

২. Email এর ঘরে আপনার ইমেইল আইডিটি সঠিকভাবে লিখুন।

৩. Repeat Email এর ঘরে পুনরায় আপনার ইমেইল আইডিটি সঠিকভাবে লিখুন।

৪. Password এর ঘরে আপনার পছন্দমত ইংরেজিতে একটি পাসওয়ারড দিন।

৫. Repeat Password এর ঘরে পুনরায় আবার একই পাসওয়ারডটি দিন।

৬. Referral এর ঘরে যদি Allahisalmighty লেখা থাকে তাহলে কোন কিছু ধরার প্রয়োজন নেই। তবে যদি ফাকা থাকে বা অন্যকিছু লেখা থাকে তাহলে কপি করে লিখেদিন Allahisalmighty

৭. অবশেষে ক্যাপচাটি পুরণ করুন এবং পুরো ফরমটি আবার চেক করে দেখুন সবকিছু ঠিকঠাক মত লিখেছেন কিনা?

৮. সবকিছু ঠিকঠাক থাকলে Register বাটনে ক্লিক করুন।

এখন আপনার ইমেইলটির ইনবক্সে যেতে হবে। ইনবক্সে একটি ইমেইল গিয়েছে likesplanet.com থেকে। সেখানে একটি Confirm Link দেয়া আছে। ঐ Confirm Link এ ক্লিক করে একউন্টটি  Confirm করে নিন।

ইনশাআল্লাহ আশা করছি আপনার একাউন্ট অবশ্যই হয়ে গিয়েছে।

এখন এখানে ক্লিক করে imacros নামক একটি এডঅন সেটআপ করে নিন।

এডঅনসটি ডাউনলোড হলে মজিলা Restart চাইবে। আপনি সাথে সাথে Restart এ ক্লিক করুন।

কিছুক্ষণের মধ্যেই মজিলা পুনরায় ওপেন হবে। আপনি এডঅনসটির একটি আইকন মজিলার টুলবার দেখতে পাবেন। ঠিক নিচের লাল বক্সের আইকনটির মত…

Sceenshot_1

এখন আপনি বিনা পরিশ্রমে ডলার আয়করার জন্য Likes planet bot টি ডাউনলোড করতে হবে। তার মানে হচ্ছে একটি একটি করে লাইক দিতে হবে না। আপনাকে এমন একটি bot বা সফটওয়্যার দিবো যেটি নিজেই একের পর এক লাইক দিতে থাকবে। আপনি শুধু bot টি ওপেন করে দিলেই হবে।

আপনি যদি টুজি নেট ইউজার হন তাহলে এখানে ক্লিক করে bot টি ডাউনলোড করে নিন।

অথবা আপনি যদি থ্রী জি বা ব্রডব্রান্ড নেট ইউজার হন তাহলে এখানে ক্লিক করে bot টি ডাউনলোড করে নিন।

ডাউনলোড করা জিপ ফোল্ডারটিকে ওপেন করুন। ভিতরে 3GLiksPlanet-FBLIKES.iim নামের আরেকটি ফাইল পাবেন। ফাইলটিকে কপি করে রাখুন।

এখন আপনার my computer ওপেন করে My Document বা Document ফোল্ডারে যান। সেখান থেকে যান imacros নামক ফোল্ডারে যান, এরপর যাবেন macros ফোল্ডারটিতে। আর এই macros ফোল্ডার টিতেই 3GLiksPlanet-FBLIKES.iim নামক ডাউনলোড করা ফাইলটির একটি কপি পেস্ট করুন।

এখন হচ্ছে মজার কাজ….

১. প্রথমে মজিলাতে ফেসবুক লগইন করুন। এক্ষেত্রে আপনার আসল আইডি দিয়ে লগইন না করাই ভালো। কাজ করার জন্য কতগুলো নতুন ফেসবুক আইডি খুলে নিন।

২. এবার Likesplanet.com এ লগইন করুন।

৩. মজিলার টুলবারের imacros এ ক্লিক করুন। (ছবিতে লাল বক্সে)

Sceenshot_1

৪. মজিলার বামপাশে ঠিক নিচের ছবির মত দেখতে পাবেন

Scrshot_1৫. এখন প্রথমে 3GLiksPlanet-FBLIKES.iim সিলেক্ট করুন এরপর Max বক্সে আপনার ইচ্ছা মত যেকোন চারটি সংখ্যা লিখুন।

৬. অবশেষে Play Loop বাটনে ক্লিক করুন।

আলহামদুলিল্লাহ…. 🙂 আপনার কাজ শেষ এখন শুধু বসে বসে দেখুন কি পরিমান লাইক অটোমেটিক ভাবে দেয়া হচ্ছে। আপনার ধরতেও হবে না। তবে কিছুক্ষণ পর পর খেয়াল রাখবেন। আর সবচেয়ে ভালো হয় মজিলাতে এই কাজটি চলার সময় অনেক গুলো ট্যাব (Ctrl + T) খুলো রাখবেন।

নতুন ইউজারদের সুবিধার জন্য অনেক ভেঙ্গে ভেঙ্গে বলেছি, তাই হয়তো একটু কঠিন লাগতে পারে। তবে সমস্যা নেই আমি তো আছি, তাই না? চেষ্ট করে যান যদি কোথাও সমস্যা হয় তাহলে অবশ্যই আমার সাথে যোগাযোগ করবেন। নিচে কমেন্ট বক্স আছে আপনি আপনার সমস্যা কমেন্টের মাধ্যমে বলতে পারেন।

আল্লাহ হাফেজ।

মোহাম্মদ নূরুল ইসলাম রনি

#আমার সম্পর্কে তেমন কিছু বলার নেই। তবে নিজেকে মহান আল্লাহ-তায়ালার একজন নগণ্য বান্দা হিসেবে পরিচয় দিতেই ভালোবাসি। আমার একটি অন্যতম শখ হচ্ছে, বেশী থেকে বেশী প্রযুক্তিকে জানতে ও জানাতে। এর প্রয়াসেই বিভিন্ন ব্লগে পোষ্ট করে থাকি। একবার আমার ব্লগ সাবাইকে দাওয়াত- www.pchelpcarebd.blogspot.com # দোলনা থেকে কবর পর্যন্ত জ্ঞান অন্বেষণ করো।----- আলহাদীস। প্রযুক্তির সূরে মেতে উঠুক, বাংলার প্রতিটি মানুষ.......

More Posts - Website

Follow Me:
Facebook

2 thoughts on “likesplanet bot দিয়ে সহজেই আয় করুন।

  1. suhel rana sumon

    vai ami aponar sate kota bolte cai amora akta trem aci kaj korte cai aktu help korun mob 01725112144

    Reply

Leave a Reply