microworkers.com এর কিছু কাজ, যা অনেকেই বুঝেন না

বিসমিল্লাহীর রহমানির রাহীম

microworkers.com এ যারা নতুন তাদের জন্যই আমার এই পোষ্ট

microworkers.com এর কিছু কাজ, যা অনেকেই বুঝেন না

microworkers.com এর কিছু কাজ, যা অনেকেই বুঝেন না

 

https://microworkers.com এ উপরের এই ব্যাকলিংক তৈরি করার কাজ গুলো অনেকেই বুঝেন না। তাই কাজ গুলোর ভালো রেট থাকা সত্বেও অনেকেই  করতে পারেন না। আপনাদের উদ্দেশ্যে বলছি। এগুলো হল ব্যাকলিংক তৈরি করার কাজ। যারা এসইও জানেন তাদের জন্য এই কাজগুলো করা খুবই সহজ। তবে যারা যানেন না তাদের মন খারাপ করার কিছুই নেই এটি সহজ কাজ। একটু কৌশেল প্রয়োগ করল আমরা নতুন পুরান সকলেই এই কাজ গুলো করতে পারবেন ইনশআল্লাহ।

 

microworkers.com যেভাবে করবেন এই কাজ গুলো

যেমন লেখা থাকে   Yahoo Answer + Link to # oLZgMjA   এই কাজটি কিভাবে করবেন।
ধরুন আপনার বায়ারা আপনাকে ফ্রিতে এন্ড্রোয়েড এপস ডাউনলোড করার ওয়েবসাইটের ঠিকানা বা URL দিলো। এবং বলল উক্ত ঠিকানাটি বা URL টি ইয়াহু আনসারের মাধ্যমে দিয়ে দিতে হবে।

আপনি https://answers.yahoo.com এ গিয়ে আপনার ইয়াহু মেইল আইডি দিয়ে সাইন ইন করবেন। https://answers.yahoo.com এ অনেকে অনেক ধরনের প্রশ্ন করে থাকে। আর এগুলোর উত্তর দেয়ার বা কমেন্ট করার মাধ্যমে আপনি আপনার বায়ারের দেয়া ওয়েব সাইটের ঠিকানাটি এমন ভাবে দিয়ে দিবেন যাতে প্রশ্নটির সাথে ঐ ওয়েবসাইটের ঠিকানাটির কোন না কোন যোগসূত্র থাকে। অর্থাৎ যিনি ইয়াহুতে প্রশ্ন করেছেন, উনি যেন আপনার দেয়া ওয়েবসাইটটি থেকে উপকৃত হন।  এক্ষেত্রে আপনাকে খুবই খেয়াল রাখতে হবে, যেন প্রশ্নের সাথে আপনার উত্তরের সামঞ্জস্য থাকে। প্রথমে ইয়াহু আনসারে গিয়ে সার্চ করে বের করতে হবে এনড্রোয়েড এপস বিষয়ে কোন প্রশ্ন আছে কিনা।

যেমন ধরেন সার্চ করতে গিয়ে আপনি একটা প্রশ্ন পেলেন ঠিক এই রকমের “ফ্রিতে এন্ড্রোয়েড এপস কোথায় পাব?”
আপনাকে উত্তরটি দিতে হবে কৌশলে। উত্তরটি ঠিক নিচেরমত করে দিতে পারেন….. বা আপনি আপনার মনের মত করে আরোও ভালো কৌশল অবলম্বন করে দিতে পারেন।

 “বর্তমানে এন্ড্রোয়েড একটি জনপ্রিয় মোবাইল ফোন অপারেটিং সিস্টেম। এটির জন্য অনেক ভলোমানের এপস  ফ্রিতেই পাওয়া । আপনি নিচে দেয়া লিংকে গিয়ে এন্ড্রোয়েডের জন্য অনেক ভালো মানের ফ্রি এপস ডাউনলোড করতে পারবেন। (এখানে  বায়ারের ওয়েবসাইটের ঠিকানাটি দিয়ে দিবেন)”

বাস এভাবে আপনি বায়ারের কাজটি সম্পন্ন করে দিলেন।

মনে রাখবেন আবারও বলছি প্রশ্নটির সাথে আপনার উত্তরটির অবশ্যই সামঞ্জস্য থাকতে হবে। তা না হলে আপনার উত্তরটি ডিলেট করে দেয়া হবে।

{বি:দ্র: আমি আপনাদের সহজেই বুঝাতে বাংলায় প্রশ্ন ও উত্তর লিখেছি। ইয়াহু আনসারে কিন্তু সবকিছুই ইংরেজিতে পাবেন।}

এছাড়াও আপনি microworkers.com এ কাজ করতে গেলে যদি কোন সমস্যার সম্মুখীন হন তাহলে একটি গ্রুপ থেকে সহযোগীতা নিতে এবং অন্যকে সহযোগীতা করতে পারেন।

গ্রুপ লিংক https://www.facebook.com/groups/MicroworkersHelpSupport/

ভাই আমিওতো আপনার মতই রক্তে মাংসে গড়া একজন মানুষ। তাই আমার কি ভূল-ত্রূটি হতে পারে না?

*আমাদের পেজে লাইক দিয়ে সবসময় আপডেট নিন- www.facebook.com/Techtunesblog

*আর আমার ব্লগে সকলের দাওয়াত- http://bangla-books-pdf.blogspot.com

*আমাদের গ্রুপে যোগ দিতে পারেন https://www.facebook.com/groups/wordpresshelpsupport

*একটি ইসলামিক পেজ ঘুরে আসতে পারেন- http://www.facebook.com/islamiZindegi

আল্লাহ হাফেজ।

microworkers.com এ কাজ করার কিছু টিপস

microworkers.com এ নতুনদের জন্য কিছু টিপস

microworkers.com এ ব্যাকলিংকের কাজ যেভাবে করবেন

microworkers.com এ ইয়াহু আনসার এর কাজ গুলো যেভাবে করবেন

মোহাম্মদ নূরুল ইসলাম রনি

#আমার সম্পর্কে তেমন কিছু বলার নেই। তবে নিজেকে মহান আল্লাহ-তায়ালার একজন নগণ্য বান্দা হিসেবে পরিচয় দিতেই ভালোবাসি। আমার একটি অন্যতম শখ হচ্ছে, বেশী থেকে বেশী প্রযুক্তিকে জানতে ও জানাতে। এর প্রয়াসেই বিভিন্ন ব্লগে পোষ্ট করে থাকি। একবার আমার ব্লগ সাবাইকে দাওয়াত- www.pchelpcarebd.blogspot.com # দোলনা থেকে কবর পর্যন্ত জ্ঞান অন্বেষণ করো।----- আলহাদীস। প্রযুক্তির সূরে মেতে উঠুক, বাংলার প্রতিটি মানুষ.......

More Posts - Website

Follow Me:
Facebook

Leave a Reply