USB Disk security 6.0.0.126 (Full) সবার পিসিকে অটোরান ভাইরাস থেকে মুক্ত রাখার ১০০০% গ্যারান্টি দিতে পারি!!!(ইনশআল্লাহ)

বিস‌মিল্লাহীর রহমানির রাহিম

আসসালামুআলাইকুম, আপনারা কেমন আছেন? সম্ভবত আল্লাহর রহমতে মতে মনে হয় সবাই ভালই আছেন। আলহামদুলিল্লাহ, আল্লাহর অশেষ করুনায় আমি কিন্তু ভালই আছি। ভাই আমি প্রথমেই বলে রাখছি, এই পোষ্টে যদি কোন ভূল-ত্রূটি থাকে তবে তা ক্ষমা সুন্দর দৃষ্টিতে দেখবেন। আর ক্ষমাই মহত্বের লক্ষণ।

এখন আমি যে পোষ্টটি করতে যাচ্ছি তা হল USB Disk security সম্পর্কিত। পিসিকে অটোরান ভাইরাস থেকে মুক্ত রাখার জন্য এটি একটি সর্বজন স্বীকৃত আদর্শ সফটওয়্যার। এটির আবার কোন আপডেটরও প্রয়োজন হয় না। তাই যাদের কম্পিউটারে ইন্টারনেট কানেকশন নেই তাদের জন্য এটি অনেক সুবিধার। আমি এর আরেকটি old version কিছু দিন আগে শেয়ার করেছিলাম। আজ আরও একটু ল্যাটেস্ট ভার্ষন শেয়ার করলাম।

undefined
এটি ব্যবহারে যে সকল

সুবিধা পাবেন:
Key features:
1. USB Disk Security provides 100% protection against any threats via USB drive, however, the majority of other products are unable even to guarantee 90% protection.
2. USB Disk Security is the best antivirus software to permanently protect offline computer without the need for signature updates, but other antivirus software should update signature database regularly, and they cannot effectively protect offline computer.
3. This light and easy to use solution is 100% compatible with all software and doesn’t slow down your computer at all.
4. You pay USB Disk Security once and get it all, however, other antivirus products should be paid for updates every year.

উপরের সুবিধাগুলো কিন্তু  Old version এর। নতুন ভার্সণে উপরের সুবিধাগুলো সহ আরও অনেক রকমের সুবিধা আছে যা আপনি সেটআপ করলেই দেখতে পারবেন। আমি মনে করি এই সফটটি প্রত্যেকের পিসি কে ভাইরাস থেকে দারুন ভাবে প্রটেকশন দিতে সক্ষম।
তাই যদি মনে করেন যে, আপনার পিসিতে এই রকমের একটি এন্টিভাইরাস প্রয়োজন আছে তাহলে ডাউনলোড করার জন্য নিচের লিংকে ক্লিক করতে পারেন।

[[[[[ বি:দ্র: আপলোডের সুবিধার্থে এটা .rar আকারে আছে। তাই এটিকে Extract করার জন্য WinRAR, 7zip প্রভূতি প্রয়োজন।
যদি আপনার কাছে WinRAR বা 7zip না থাকে তাহলে আপনাদের সুবিধার্থে ডাউনলোড করার জন্য নিচের লিংক গুলো ফলো করুন এবং
WinRar বা 7zip আপনার পিসিতে সেটআপ করে নিন ( খুবই কাজের সফটওয়্যার)।

“CLICK HERE FOR DOWNLOAD: THE WinRAR”(মাত্র ১.৩৩ এম বি)
 

“CLICK HERE FOR DOWNLOAD: 7zip” (মাত্র ৯০০ কেবি)]]]]]

WinRAR বা 7zip ডাউনলোড হয়েগেলে তা সেটআপ নিয়ে প্রথমে ডাউনলোড করা USBGuard_Setup.rar নামক ফাইল টির উপর রাইট বাটন ক্লিক করে Extract করে নিন। এখন আর দশটি সফটয়ের মতই এটিকে সেটআপ করে নিন।
সেটআপ হয়ে গেলে এখন আপনার প্রয়োজন হবে Crack ফাইলের। এটি ছাড়া কিন্তু ফুল ভার্সন পাবেন না। তাই এখন Crack টি ডাউনলোড করার জন্য নিচের লিংক ফলো করুন।
*এখন ডেক্সটপের নিচে Usb disk security এর আইকনটিতে রাইট বাটন ক্লিক করে Exit এক ক্লিক করুন।
*এখন Crack টিকে WinRar বা 7Zip দিয়ে Extract করুন।
* এখন Run এ গিয়ে হুবহু লিখুন
“C:\Program Files\USB Disk Security”
*দেখবেন নতুন একটি উইন্ডো ওপেন হয়েছে। ভূলেও এখান থেকে কোন ফাইলে টাচ করবেন না।
* এবার Extract করা Crack টির একটি কপি এখানে Paste করুন। যদি কোন কিছু দেখায় তাহলে YES , Overwirte প্রভূতিতে ক্লিক করু।
এখন ডেক্সটপ থেকে USB Disk Security নামক শর্টকাটটিতে ডাবল ক্লিক করে ওপেন করুন দেখবেন যে এখন এটি ফুল ভার্সন হয়ে গিয়েছে!
ভাই আমিওতো আপনারই মত একজন মানুষ। সুতরাং আমারওতো ভূল-ত্রূটি থাকতেই পারে তাই না? [আল্লাহ হাফেজ]

মোহাম্মদ নূরুল ইসলাম রনি

#আমার সম্পর্কে তেমন কিছু বলার নেই। তবে নিজেকে মহান আল্লাহ-তায়ালার একজন নগণ্য বান্দা হিসেবে পরিচয় দিতেই ভালোবাসি। আমার একটি অন্যতম শখ হচ্ছে, বেশী থেকে বেশী প্রযুক্তিকে জানতে ও জানাতে। এর প্রয়াসেই বিভিন্ন ব্লগে পোষ্ট করে থাকি। একবার আমার ব্লগ সাবাইকে দাওয়াত- www.pchelpcarebd.blogspot.com # দোলনা থেকে কবর পর্যন্ত জ্ঞান অন্বেষণ করো।----- আলহাদীস। প্রযুক্তির সূরে মেতে উঠুক, বাংলার প্রতিটি মানুষ.......

More Posts - Website

Follow Me:
Facebook

One thought on “USB Disk security 6.0.0.126 (Full) সবার পিসিকে অটোরান ভাইরাস থেকে মুক্ত রাখার ১০০০% গ্যারান্টি দিতে পারি!!!(ইনশআল্লাহ)

  1. Pingback: পিসিকে ১ সেকেন্ডে Turn Off করুন মাত্র ৮০০কেবি ওজনের সফটওয়্যার দিয়ে!!! | টেকটোন্স

Leave a Reply